0
অ্যান্ড্রযেড(Android) ফোনে ইন্টারনেট(Internet) ব্রাউজ(Browse) থেকে শুরু করে গেমস খেলে না এমন লোক খুব কমই আছে। এমনকি অ্যান্ড্রয়েড(Android) ফোনে অনেক ধরনের অ্যাপ ইনস্টল(Install) করা থাকে। আর একারনেই ফোনটি তার স্বাভাবিক গতি হারিয়ে ফেলে। আর এটি বিরক্তিরও কারণ বটে। আর এই সমস্যা থেকে মুক্তি পেতে ব্যবহার করা যেতে পারে ‘র‌্যাম বুস্টার প্রো’(Ram Booster Pro)। অ্যাপটি ব্যবহার করে যেসব সুবিধা পাওয়া যাবে:-
 
১. টাস্ক কিলারের(Task Killer) মাধ্যমে ব্যবহার করা অ্যাপগুলো(Apps) বন্ধ করে দিবে,
২. ফোনটি ব্যবহার করে ইন্টারনেটে(Internet) কোন পেজ(Page) ব্রাউজ(Browse) করা হয়, তখন ফোনের স্বাভাবিক গতি(Speed) হারাতে থাকে। আর এই অ্যাপটি(App) তৎক্ষণাৎ গতি ফিরিয়ে দেয়,
৩. অ্যাপটি(App) আবার অটোমেটিক(Automatic) বা স্বয়ংক্রিয়ভাবে কাজ করে চারটি স্তর বা লেভেল(Level) অনুযায়ী:- এগ্রেসিভ(Aggressive), স্ট্রোং(Strong), মিডিয়াম(Medium), জেন্টল(Gentle)
৪. এছাড়াও রয়েছে অন-ক্লিক(One-Click) ট্যাপ(Tap) সুবিধা যা হোমস্ক্রিনে(Homescreen) উইগেট(Widget) সেট করে সহজেই র‌্যাম(Ram) পরিস্কার করা যেতে পারে।
অ্যাপটির(App) রয়েছে আরো অনেক যা আমরা সংক্ষেপে গুরুত্বপূর্ন ফিচারগুলো(Features) তুলে ধরলাম!
অ্যাপটি ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন। ‘র‌্যাম বুস্টার’
আমরা নতুন নতুন সব অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে শীঘ্রই আসছি!
আমাদের সাথেই থাকুন!
ধন্যবাদ!

YOUR NAMEAbout Me
আসসালামু আলাইকুম। নবীন বাংলা ব্লগ সাইটে ভিজিট করার জন্য আপনাকে স্বাগতম। আসলে এই ব্লগ সাইটটি সম্পূর্ণ ব্যক্তিগত। এবং আমি এই সাইটের এডমিন, মূলত ব্লগিং প্রাকটিস এবং মুক্ত জ্ঞাণ চর্চার জন্যই এই সাইটটি ওপেন করেছি। আমার সাইটের পোস্টগুলো অন্যান্য সুনাম খ্যাত ব্লগ সাইটে সমূহে পাবলিশ করে থাকি তথারুপ টেকটিউন্স, টিউনারপেইজ। ইনশাআল্লাহ যতদিন বেঁচে থাকব নবীন বাংলা ব্লগে লেখালেখি করার চেষ্টা অব্যাহত থাকবে। এখানে অন্যান্য লেখকদের বাছাই করা পোস্টগুলো পাবলিশ করা হয়। এবং ইচ্ছা করলে আপনিও এই ব্লগের অতিথি লেখক হিসাবে শুরু করতে পারেন।পরিশেষে আমার সাইট কিংবা প্রকাশিত লেখা সম্পর্কে কোন আপনাদের অভিযোগ, মতামত, পরামর্শ থাকলে তা সাদরে গ্রহন করা হবে। আবারো ধন্যবাদ ও শুভেচ্ছা সবাইকে!!
Follow : | | Facebook | Twitter

Post a Comment

 
Top